বিস্তারিত

  • হোম
  • |
  • ছাত্রলীগ নেতাদেরকে চোরের মতো মারবেন? র‌্যাব কর্মকর্তাকে জিজ্ঞাসা  শামীম ওসমানের 
thumb
ছাত্রলীগ নেতাদেরকে চোরের মতো মারবেন? র‌্যাব কর্মকর্তাকে জিজ্ঞাসা  শামীম ওসমানের 
  • 11/11/2021 10:41:02 PM
  • মো: মোস্তাফিজার রহমান
  • 0 - Comments

স্থানীয় সরকার নির্বাচনে চলমান, এই নির্বাচনকে কেন্দ্র করে একটি ভোটকেন্দ্রে র‌্যাব কর্মকর্তার সঙ্গে নারায়ণগঞ্জ  জেলা আওয়ামী লীগ নেতা এ কে এম শামীম ওসমানের বাক বিতন্ডা হয়েছে আজ ১১ নভেম্বর।  এ ঘটনা ঘটে নারায়ণগঞ্জের এনায়েতনগর ইউনিয়নে। ছাত্রলীগ কর্মীরা  কেন্দ্র দখলের চেষ্টা করলে এ সময়   লাঠিচার্জ করা হয় ছাত্রলীগের ওপর।

স্থানীয়রা জানান, ৬৯নং পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ছাত্রলীগের  কর্মীরা দখলের চেষ্টা করে দেশীয় অস্ত্র সস্ত্র  নিয়ে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে । সংগঠনটির শতাধিক নেতাকর্মী এতে অংশ নেয়  মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে  । এ সময়  স্কুলের বাথরুমে আত্মগোপন করেন রিয়াদসহ কয়েকজন যখন পুলিশ-র‌্যাব লাঠিচার্জ করে ।

ছাত্রলীগের নেতাকর্মীদের কাছ থেকে এ সময় দেশীয় অস্ত্র ও  লাঠি উদ্ধার করা হলে ততক্ষনে কেন্দ্রে ঢুকে পড়েন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।  র‌্যাব কর্মকর্তার সঙ্গে শামীম ওসমানের  বাদানুবাদ হয়  এ সময়  নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে প্রভাব বিস্তারের চেষ্টা করলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে , শামীম ওসমান যখন কেন্দ্রে  ঢুকে পড়েন  তখন  তাদের কুকুরের মতো পেটানোর অভিযোগ করেন ছাত্রলীগ নেতা রিয়াদ । এমপি শামীম ওসমান  এ বিষয়ে র‌্যাব এর কাছে জানতে চাইলে এ কে এম মনিরুল আলম( র‌্যাব-১১ এর স্কোয়াড্রন লিডার)  বলেন, ওদের মারা হয়নি। ওরা  দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে এখানে এসেছে, জিজ্ঞাসা করেন সবাইকে ।

 শামীম ওসমান এ সময় বলেন,  চোরের মতো মারবেন ছাত্রলীগ নেতাকে আপনি? এখন নারায়ণগঞ্জ সামাল দেন, দেখি পারেন কিনা! সর্বদা চেষ্টা করব, উত্তরে  র‌্যাব কর্মকর্তা বলেন। তাদের চোরের মতো পিটানো হয়নি স্যার, তাদেরকে  প্রতিহত করার চেষ্টা করা হয়েছে স্যার।

আপনার মন্তব্যঃ

একই ধরনের সংবাদ

আপনার জন্য