বিস্তারিত

  • হোম
  • |
  • ঝগড়া শুরু ফেসবুক নিয়ে, অবশেষ এ  স্ত্রীকে মেরে লাশ দাফন করে আত্মহত্যা করলেন স্বামী নিজেই 
thumb
ঝগড়া শুরু ফেসবুক নিয়ে, অবশেষ এ  স্ত্রীকে মেরে লাশ দাফন করে আত্মহত্যা করলেন স্বামী নিজেই 
  • 11/22/2021 5:43:00 PM
  • মো: মোস্তাফিজার রহমান
  • 0 - Comments

এই ঘটনাটি  পাবনার সাঁথিয়া উপজেলায় ঘটেছে কাশিনাথপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে।  ঝগড়া শুরু হয় ফেসবুক নিয়ে,  স্বামী নিজেই স্ত্রীকে মেরে ফেলার পর  লাশ দাফন করেন এবং পরে   নিজেই আত্মহত্যা করলেন ওই ব্যাক্তি।  

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ সিদ্দিকুল ইসলাম ২১ নভেম্বর রোজ রোববার  নিশ্চিত করেছেন   এ তথ্য। উপজেলার  এ ঘটনা ঘটে।

নিহত ওই নারী  মারিয়া খাতুন (১৮) সাঁথিয়া উপজেলার মানপুর গ্রামের মানিক হোসেনের মেয়ে এবং  তার স্বামী রাকিব (২৫)  রমজান আলী ব্যাপারীর ছেলে  কল্যাণপুর গ্রামের ।

তাদের বিয়ে হয়েছে বছর খানেক আগে বলে জানা গেছে। গত ১৮ নভেম্বর রোজ  বৃহস্পতিবার ওই দম্পত্তির  মধ্যে ঝগড়া হয় ফেসবুক নিয়ে । পরে ওই রাতেই ঝগড়ার জের ধরে  অভিমান করেন স্বামীর ওপর এবং  বিষপান করেন মারিয়া।  স্বজনরা এ সময় মারিয়াকে  দ্রুত তাকে উদ্ধারের পর  সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান অপরদিকে ১৯ নভেম্বর শুক্রবার সকালে ডাক্তার মারিয়াকে সাস্থ কমপ্লেক্স থেকে ছাড়পত্র দিলে বাড়ি নিয়ে আসা হয় তাকে ।

 পরে ২০ নভেম্বর শনিবার  দুপুরের দিকে ফের মারিয়া  অসুস্থ বোধ করলে তাকে আবার  হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়, এসময়  তিনি রাস্তায় মৃত্যুর কোলে ঢলে পড়েন ।

মারিয়ার পরিবারের বরাত দিয়ে  উক্ত থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  আসিফ সিদ্দিকুল ইসলাম  (ওসি) জানান, রাকিব তার  স্ত্রীর  মৃত্যুর  শোক সহ্য করতে না পেরে  ওই  দিনই  সন্ধ্যায়  তিনি বিষাক্ত গ্যাসের  ট্যাবলেট খান আত্মহত্যার জন্য । পরে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাকিবকে ভর্তি করানো  হয়।

 তার অবস্থার অবনতি হতে থাকলে  ওই রাতেই তাকে  পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং  সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাকিবের মৃত্যু হয় ২১ নভেম্বর ভোর এর দিকে। অপমৃত্যুর মামলা হয়েছে এ ব্যাপারে । মরদেহ  দাফন করা হয়েছে ময়নাতদন্ত শেষে ।

আপনার মন্তব্যঃ

একই ধরনের সংবাদ

আপনার জন্য